office-shifting-advancedmovers

বাসা বদল সার্ভিস ইন বাংলাদেশ - 01713-588444 | Advance Movers

  • Home
  • বাসা বদল সার্ভিস ইন বাংলাদেশ - 01713-588444 | Advance Movers

বাসা বদল সার্ভিস ইন বাংলাদেশ

আমরা সবাই দিনশেষে ফিরে আসি আপন গৃহে। আবার পরবর্তী দিনের আলো ফুটলেই বেরিয়ে যাই প্রজনের তাগিদে, কর্মব্যাস্ত প্রতিটি মানুষ ছুটছে তার নিজ গন্তব্যে। ব্যাস্ত জীবনে  কাজের প্রয়োজনে মানুষকে বদলাতে হয় তার ঘর,শহর আবার কখনো বা দেশ। বেশির ভাগ মানুষই এখানে বাসা ভাড়া করে বসবাস করে। কিন্তু কিছুটা ছন্দ পতন হয় যখন কোনো না কোনো কারণ বসত বাসা পরিবর্তন করতে হয়। তখন, প্রাত্যাহিক জীবনে ব্যবহার্য জিনিসগুলো নুতন ঠিকানায় পৌছুতে পড়তে হয় বিড়ম্বনায়। হোক সেটা ভাড়া বাসা অথবা নিজের বাড়ি। এক মহা যুদ্ধ। জিনিস  পত্র গোছানো, প্যাক করা, এগুলো আবার নুতন বাসায় নেওয়া, ইলেক্ট্রনিক জিনিস গুলো খোলা আবার সেগুলা নুতন বাসায় সেট করা। অনেক পরিশ্রম টেনশন এর ব্যাপার। তার সাথে খরচ তো আছেই। মালামাল খোয়া যাওয়া, ডেমেজ হওয়ার আশংকাও থেকে যায় সময়। এই সব সমস্যার একটা সহজ সমাধান হতে পারে মুভার্স কোম্পানি।। কম খরচে পরিছন্ন রুচিশীল সেবা পেতে আমরা সবাই চাই। তাই ক্ষেত্রে অ্যাডভান্স মুভার্স হতে পারে আমাদের বিশাল কর্ম যজ্ঞের সঙ্গী।

 

অ্যাডভান্স মুভার্স বিডি এর পরিচিতি:  অ্যাডভান্স মুভার্স বিডি একটি স্বনামধন্য বাংলাদেশী মুভার্স কোম্পানি। এই কোম্পানি দীর্ঘ দিন যাবৎ বাংলাদেশে বাসা পরিবর্তন, অফিস পরিবর্তন, কোম্পানি স্থানান্তর সহ সকল প্রকার স্থানান্তর সেবা প্রদানকরে আসছে। গ্রাহকের চাহিদা অনুযায়ী সঠিক সেবা প্রদান, আন্তরিকতা এবং কর্মোদ্যক্ষতার দ্বারা অ্যাডভান্স মুভার্স বাংলাদেশের একটি অন্যতম সেরা শিফটিং কোম্পানি তে পরিণত হয়েছে। অ্যাডভান্স মুভার্স এর দক্ষ কর্মীরা নিরলস পরিশ্রম করে চলেছে  বিশ্বমানের সেবাটি গ্রাহকের দোরগোরায় পৌঁছে দেওয়ার জন্য। আমাদের রয়েছে ফ্রি এসেসমেন্ট সেবা। এক্ষেত্রে গ্রাহককে কোনো প্রকার বিল প্রদান করতে হয় না।  রয়েছে প্যাকিং করার সুদক্ষ কর্মী। অ্যাডভান্স মুভার্স এর সেবা দেশের সীমানা ছাড়িয়ে দেশের বাইরেও প্রসারিত।তাই আস্থা বিস্বস্থতার সাথে কাজ করার ক্ষেত্রে অ্যাডভান্স মুভার্স নিঃসন্দেহে  অনন্য।

 

অ্যাডভান্স মুভার্স এর সেবা সমূহ : গ্রাহকের নিকট বিশ্বমানের সেবা পৌঁছে দেওয়ার জন্য অ্যাডভান্স মুভার্স সবসময় স্বচেষ্ট তাই এই কোম্পানি সেবার পরিসর দেশের সীমানা ছাড়িয়ে এখন দেশের বাইরেও প্রসারিত। এখন জেনে নেওয়া যাক অ্যাডভান্স মুভার্স গ্রাহকদের যে সেবা সমূহ প্রদান করে সে সম্পর্কে :

•              বাসা পরিবর্তন

•              অফিস পরিবর্তন

•              ফার্নিচার স্থানান্তর

•              প্যাকিং এন্ড মুভিং

•              এছাড়াও সব রকম স্থানান্তর সেবা প্রদান করা হয়।

•              শিফটিং সার্ভিসের সাথে অন্তর্ভুক্ত সেবা সমূহ :

•              নিজস্ব পরিবহন ব্যবস্থা: ট্রাক, পিকআপ এবং কভার্ড ভ্যান।

•              মেশিনারীজ লোড এবং আপলোড করার ব্যবস্থা

•              প্রশিক্ষণ প্রাপ্ত দক্ষ শ্রমিক সরবরাহ।

•              ফার্নিচার প্যাকিং,ওপেন ফিটিংস।

•              এয়ার কন্ডিশনার ওপেন, ফিটিং সার্ভিসিং সেবা।

•              শিফটিং করার আগে মালামালের পরিমাপ দেখে একসাথে একসাথে সকল

              চার্জ নির্ধারণ করা হয়। আলাদা কোন চার্জ লাগে না।

•              চার্জ নির্ধারিত হয় মালামালের পরিমানের উপর নির্ভর করে।

•              একদিনের মধ্যেই মালামাল শিফট করা হয়।

•              সেবাগ্রহীতা মালামাল প্যাক করে দিলে খরচ কম হয়।

•              শিফটিং গাড়ির সাথে সর্বোচ্চ (এক) জন সেবা গ্রহীতা যাওয়ার ব্যবস্থা

               রয়েছে।

•              সারা বাংলাদেশেই এই কোম্পানী সার্ভিস প্রদান করে থাকে। 

 

বাসাবদল সেবায় অ্যাডভান্স মুভার্স : বাসা বদল বা বাসা পরিবর্তন  করা একটি অত্যন্ত কষ্ট সাধ্য বিষয়। একই সাথে প্রচুর সময় ব্যায় করতে হয় কাজে। এই কষ্টসাধ্য  কাজটি সহজসাধ্য  করে দিতে আপনার পাশে আছে অ্যাডভান্স মুভার্স আমাদের দক্ষ প্রশিক্ষণ প্রাপ্ত কর্মীগণ দীর্ঘ দিন ধরে কাজটি করছেন সুনামের সাথে। আপনি বাসা পরিবর্তনের সদ্ধান্ত নেওয়ার  সাথে সাথে আমাদের সাথে ফোন অথবা মেইল যোগাযোগ করতে পারেন। আপনার যোগাযোগের প্রেক্ষিতে আমাদের টিম আপনার বাসার অবস্থান মালামালের ওপর ভিত্তিকরে একটি দিক নির্দেশনা কার্য প্রণালী তৈরী করবে। এবং আপনার সম্মতিক্রমে বাসা পরিবর্তনের কাজটি শুরু করা হবে। বাসা পরিবর্তনের ধকল আপনাকে আর ছুঁতেও পারবে না।

 

বাসা পরিবর্তনের সময় যে বিষয় গুলো ঝামেলা কমাতে করণীয় :

  • গ্রাহকের সাথে কথা বলে সবচেয়ে প্রয়োজনীয় জিনিস গুলোর তালিকা তৈরী করা  এবং সেগুলো প্যাকেট করা।
  • তালিকা মিলিয়ে প্রতিটি প্যাকেটের গায়ে প্রতিটি জিনিসের নাম লিখে রাখা, এতে সহজেই গ্রাহ্ক তার জিনিসটি সহজে খুঁজে পাবেন।
  • অতি মূল্যবান জিনিস গুলো সতর্কতা যত্নের সাথে প্যাকেট  করা এবং
  • সাবধানতার সাথে সেগুলো নতুন বাসায় স্থানান্তর করা।
  • ভঙ্গুর কাঁচের  জিনিস গুলা সাবধানে আলাদা ভাবে প্যাকেট করা।
  • আমাদের দক্ষ কর্মরা নিজ নিজ দায়িত্ব অনুযায়ী আলাদা আলাদা জিনিস পত্র গোছানোর কাজটি করে ফলে কোনো রকম এলোমেলো বা জট পাকানোর মতো অবস্থা তৈরী হয় না।

 

ফ্রি এসেসমেন্টঃ বাসা পরিবর্তনের ক্ষেত্রে খরচ সময় বিষয়টাকে মনোযোগ সহকারে দেখতে হয়। দক্ষ কর্মী বাছাই না করলে খরচ বাড়বে। দক্ষ কর্মীরা ন্যায্য মূল্যে কোনো প্রকার ক্ষয় ক্ষতি ছাড়াই বাসা পরিবর্তন করে থাকে। তাই দক্ষ মুভার্স এর সঠিক কাজটি প্রাপ্তির সুবিদার্থে সঠিক মুল্য প্রদান করতে হয়। দক্ষ মুভার্স হিসেবে, আমাদের ক্লায়েন্টদের সেবার বহির্ভুত সুবিধা দিতে হয়, তাদের মালামালের  নিরাপত্তা ক্ষতি বিহীন সিফটিং সুবিধা দিতে হয়। তাই ক্লায়েন্টদের বাসায় মালামাল   কর্মীর দক্ষতা অনুযায়ী  তার মুল্য নির্নয়ের জন্য এসেসমেন্ট নিরিক্ষা করতে হয়। আর আমরা এই এসেসমেন্ট সম্পুর্নই ফ্রিতেই করে থাকি। এর জন্য আমরা কনো অতিরিক্ত খরচ ধরি না।

 

নিরাপদে দ্রুত সময়ের মধ্যে বাসা পরিবর্তন সেবা প্রদান : একটি  দক্ষ পেশাদার অভিজ্ঞ মুভিং কম্পানিই  পারে নিরাপদে ঝামেলাহীনভাবে বাসা বদল সার্ভিসটি প্রদান করতে। আধুনিক এই সমাজ ব্যাবস্থায় জীবিকার তাগিদে মানুষ এক স্থান থেকে অন্য স্থানে বাসা বদল করে থাকে, যেমন কেউ চাকরীর কারণে বাসা বদল করে, কেউ জীবন যাত্রার মান উন্নয়নের ফলে আর ভাল বাসায় যাওয়ার জন্যে বাসা চেইঞ্জ করে, কেউ ছেলে মেয়েদের স্কুল-কলেজ পরির্তনের ফলে বাসা পরিবর্তন করে, কেউ চাকরীহিন হয়ে পড়লে বাসা বদল করে, তাছাড়া আরও ভিবিন্ন কারণে মানুষ বাসা পরিবর্তন করে থাকে। বাসা পরিবর্তন করতে হলে বাসার সকল মালামাল স্থানান্তর আসবাবপ্ত্র পরিবর্তন করতে হয়।

 

একটি বাড়িতে বিভিন্ন ধরনের মালামাল থাকে, যেমনঃ উন্নত মানের আসবাবপত্র, গুরুতপূর্ণ ইলেক্টিক আইটেম, নথি, ফাইল, কম্পিউটার, ফ্রিজ, এসি, কাপড় ধুয়ার মেশিন, গিজার ইত্যাদি সহ আর অনেক দামি মালামাল। এসব উন্নত মানের গুরুত্বপূর্ণ মালামাল নিরাপদে এক স্থান থেকে অন্য স্থানে পরিবর্তন করার জন্য প্রয়োজন প্রফেশনাল অভিজ্ঞ মুভিং কম্পানি। অ্যাডভান্স মুভার্স দেশ দেশের বাইরে সফলতার সাথে দীর্ঘদিন ধরে নিরাপদে ঝামেলাহীনভাবে বাসা বদল সার্ভিস প্রধান করে আসছে।

 

এছাড়াও আমরা সারা বাংলাদেশে দ্রুততম সময়ের মধ্যে বাসা বদল সার্ভিস দিয়ে থাকি। আমাদের সুপার ফাস্ট আসেসমেন্ট টিম কল করার পরে অল্প সময়ের মধ্যে  আপনার বাসা দেখার জন্যে চলে যাবে। আপনার সাথে যদি আমাদের কন্টাক্ট সম্পূর্ণ হয় দ্রুত সময়ের ভেতরে কাজের জন্য আপনার বাসায়  আমাদের অভিজ্ঞ টিম চলে যাবে প্রয়োজনীয় উপকরণ গাড়ি নিয়ে। আমরা প্রত্যেকটি বিভাগের জন্য আলাদা আলাদা কর্মী নিয়োগ করে যেমনঃ ফার্নিচার খোলা এবং লাগানোর জন্য একটা গ্রুপ, এসি রিপেয়ার এবং খোলা এবং লাগানোর জন্য একটি গ্রুপ, ইলেক্টিক আইটেমের জন্য অভিজ্ঞ ইলেক্টিশিয়ান। রাজধানী ঢাকায় আমরা এই সার্ভিসটি  /২৪ দিয়ে থাকি।

 

প্যাকিং এর জন্য দক্ষ কর্মী উন্নতমানের উপকরণ:

আপনার মালামাল সুরক্ষিত নিরাপদ রাখতে সঠিক ভাবে পাকিং করাটি অত্যন্ত জরুরি। প্যাকিং যেকোন ধরনের ক্ষয়ক্ষতি বা ডেমেজ এর হাত থেকে জিনিসপত্র রক্ষা করার জন্য খুবই জরুরী। বাসা পরিবর্তন করার সাথে সাথে গুরুত্বপূর্ণ কিছু মালামাল এর জন্য প্যাকিং প্রয়োজন হয়, যেমনঃ গুরুত্বপূর্ণ অলংকার, নথি, দলিল, ফাইল, আসবাবপ্ত্র, কাপড়, ইলেক্টিক আইটেম, টিভি, ফ্রিজ, এসি ইত্যাদি প্যাকিং খুব একটা সহজ কাজ নয়, পণ্যের বা মালামাল এর সাইজ, মান ভেদে প্যাকিং বিভিন্ন ধরনের হয়। বিভিন্ন ধরনের উপকরণ দিয়ে প্যাকিং করা হয়, যেমনঃ সাইজ আকার ভেদে কার্টুন বক্স, মালামালের গুনগত মান ভেদে বাবল পেপার, নিউজ পেপার, ফোম পেপার, করিগেটেট রোল পেপার, টেপ, সুতলি ইত্যাদি। ঢাকাতে অনেক মুভিং কম্পাকি আছে যারা প্যাকিং সেবা দিয়ে থাকে, অ্যাডভান্স মুভার্স এমন এমনই একটি সংস্থা যারা সবচেয়ে আধুনিক উন্নত মানের প্যাকিং ম্যাটিরিয়েলস ব্যবহার করে প্যাকিং সেবা দিয়ে থাকে

আপনি যদি চান নিজে নিজেই প্যাকিং করবেন, তাহলে খুব সাবধানে করতে হবে। প্রথমে আপনাকে প্রয়োজনীয় প্যাকিং উপকরণ সংগ্রহ করতে হবে। এক জায়গায় সকল প্যাকিং উপকরণ নাও পেতে পারেন, তাই বিভিন্ন দোকান থেকে সংগ্রহ করতে হবে। তারপর যতটা সম্ভম নিরাপদে প্যাকিং করতে হবে। আমার মতে কোন অভিজ্ঞ সংস্থাকে দিয়ে প্যাকিং করানোই ভাল কারণ এতে কোন রিস্ক থাকে না।

 

অ্যাডভান্স মুভার্স কোনো অন্যদের থেকে আলাদা :

  • বিশ্বমানের সেবা প্রদান করা হয়
  • দেশ দেশের বাইরে মুভিং সেবা প্রদান করে
  • আধুনিক প্রযুক্তির ব্যবহার করা হয়
  • প্যাকিং এর ক্ষেত্রে আধুনিক উন্নত মানের উপকরণ ব্যবহার
  • প্রতিটি ক্ষেত্রে দক্ষ কর্মী নিয়োগ
  • সুষ্ঠ ব্যাবস্থাপনায় পরিবহনের সুব্যাবস্থা
  • অভিজ্ঞ টেকনিশিয়ানস্ এবং ইলেকট্রেশিয়ানস্ এর উপস্থিতি

 

বাসা পরিবর্তন খুবই পরিশ্রমের একটি  কাজ। এর জন্য অতিরিক্ত মনোযোগ , গুরুত্ব সময় ব্যয় করতে হয়।  বাসার আসবাব পত্র সমুহ আনলোড ঠিকমত স্থাপন করতে দক্ষতা পূর্বঅভিজ্ঞতা প্রয়োজন। ক্ষেত্রে  সততা, কর্ম দক্ষতা, সঠিক সেবা প্রদানে অ্যাডভান্স মুভার্স অনন্য। পরিছন্ন নির্ঝঞ্ঝাট প্রদানে আমরা সবসমই আপনার পাশে আছি।

  বাসা বদল সার্ভিস ইন বাংলাদেশ

আমরা সবাই দিনশেষে ফিরে আসি আপন গৃহে। আবার পরবর্তী দিনের আলো ফুটলেই বেরিয়ে যাই প্রজনের তাগিদে, কর্মব্যাস্ত প্রতিটি মানুষ ছুটছে তার নিজ গন্তব্যে। ব্যাস্ত জীবনে  কাজের প্রয়োজনে মানুষকে বদলাতে হয় তার ঘর,শহর আবার কখনো বা দেশ। বেশির ভাগ মানুষই এখানে বাসা ভাড়া করে বসবাস করে। কিন্তু কিছুটা ছন্দ পতন হয় যখন কোনো না কোনো কারণ বসত বাসা পরিবর্তন করতে হয়। তখন, প্রাত্যাহিক জীবনে ব্যবহার্য জিনিসগুলো নুতন ঠিকানায় পৌছুতে পড়তে হয় বিড়ম্বনায়। হোক সেটা ভাড়া বাসা অথবা নিজের বাড়ি। এক মহা যুদ্ধ। জিনিস  পত্র গোছানো, প্যাক করা, এগুলো আবার নুতন বাসায় নেওয়া, ইলেক্ট্রনিক জিনিস গুলো খোলা আবার সেগুলা নুতন বাসায় সেট করা। অনেক পরিশ্রম টেনশন এর ব্যাপার। তার সাথে খরচ তো আছেই। মালামাল খোয়া যাওয়া, ডেমেজ হওয়ার আশংকাও থেকে যায় সময়। এই সব সমস্যার একটা সহজ সমাধান হতে পারে মুভার্স কোম্পানি।। কম খরচে পরিছন্ন রুচিশীল সেবা পেতে আমরা সবাই চাই। তাই ক্ষেত্রে অ্যাডভান্স মুভার্স হতে পারে আমাদের বিশাল কর্ম যজ্ঞের সঙ্গী।

 

অ্যাডভান্স মুভার্স বিডি এর পরিচিতি:  অ্যাডভান্স মুভার্স বিডি একটি স্বনামধন্য বাংলাদেশী মুভার্স কোম্পানি। এই কোম্পানি দীর্ঘ দিন যাবৎ বাংলাদেশে বাসা পরিবর্তন, অফিস পরিবর্তন, কোম্পানি স্থানান্তর সহ সকল প্রকার স্থানান্তর সেবা প্রদানকরে আসছে। গ্রাহকের চাহিদা অনুযায়ী সঠিক সেবা প্রদান, আন্তরিকতা এবং কর্মোদ্যক্ষতার দ্বারা অ্যাডভান্স মুভার্স বাংলাদেশের একটি অন্যতম সেরা শিফটিং কোম্পানি তে পরিণত হয়েছে। অ্যাডভান্স মুভার্স এর দক্ষ কর্মীরা নিরলস পরিশ্রম করে চলেছে  বিশ্বমানের সেবাটি গ্রাহকের দোরগোরায় পৌঁছে দেওয়ার জন্য। আমাদের রয়েছে ফ্রি এসেসমেন্ট সেবা। এক্ষেত্রে গ্রাহককে কোনো প্রকার বিল প্রদান করতে হয় না।  রয়েছে প্যাকিং করার সুদক্ষ কর্মী। অ্যাডভান্স মুভার্স এর সেবা দেশের সীমানা ছাড়িয়ে দেশের বাইরেও প্রসারিত।তাই আস্থা বিস্বস্থতার সাথে কাজ করার ক্ষেত্রে অ্যাডভান্স মুভার্স নিঃসন্দেহে  অনন্য।

 

অ্যাডভান্স মুভার্স এর সেবা সমূহ : গ্রাহকের নিকট বিশ্বমানের সেবা পৌঁছে দেওয়ার জন্য অ্যাডভান্স মুভার্স সবসময় স্বচেষ্ট তাই এই কোম্পানি সেবার পরিসর দেশের সীমানা ছাড়িয়ে এখন দেশের বাইরেও প্রসারিত। এখন জেনে নেওয়া যাক অ্যাডভান্স মুভার্স গ্রাহকদের যে সেবা সমূহ প্রদান করে সে সম্পর্কে :

•              বাসা পরিবর্তন

•              অফিস পরিবর্তন

•              ফার্নিচার স্থানান্তর

•              প্যাকিং এন্ড মুভিং

•              এছাড়াও সব রকম স্থানান্তর সেবা প্রদান করা হয়।

•              শিফটিং সার্ভিসের সাথে অন্তর্ভুক্ত সেবা সমূহ :

•              নিজস্ব পরিবহন ব্যবস্থা: ট্রাক, পিকআপ এবং কভার্ড ভ্যান।

•              মেশিনারীজ লোড এবং আপলোড করার ব্যবস্থা

•              প্রশিক্ষণ প্রাপ্ত দক্ষ শ্রমিক সরবরাহ।

•              ফার্নিচার প্যাকিং,ওপেন ফিটিংস।

•              এয়ার কন্ডিশনার ওপেন, ফিটিং সার্ভিসিং সেবা।

•              শিফটিং করার আগে মালামালের পরিমাপ দেখে একসাথে একসাথে সকল

              চার্জ নির্ধারণ করা হয়। আলাদা কোন চার্জ লাগে না।

•              চার্জ নির্ধারিত হয় মালামালের পরিমানের উপর নির্ভর করে।

•              একদিনের মধ্যেই মালামাল শিফট করা হয়।

•              সেবাগ্রহীতা মালামাল প্যাক করে দিলে খরচ কম হয়।

•              শিফটিং গাড়ির সাথে সর্বোচ্চ (এক) জন সেবা গ্রহীতা যাওয়ার ব্যবস্থা

               রয়েছে।

•              সারা বাংলাদেশেই এই কোম্পানী সার্ভিস প্রদান করে থাকে। 

 

বাসাবদল সেবায় অ্যাডভান্স মুভার্স : বাসা বদল বা বাসা পরিবর্তন  করা একটি অত্যন্ত কষ্ট সাধ্য বিষয়। একই সাথে প্রচুর সময় ব্যায় করতে হয় কাজে। এই কষ্টসাধ্য  কাজটি সহজসাধ্য  করে দিতে আপনার পাশে আছে অ্যাডভান্স মুভার্স আমাদের দক্ষ প্রশিক্ষণ প্রাপ্ত কর্মীগণ দীর্ঘ দিন ধরে কাজটি করছেন সুনামের সাথে। আপনি বাসা পরিবর্তনের সদ্ধান্ত নেওয়ার  সাথে সাথে আমাদের সাথে ফোন অথবা মেইল যোগাযোগ করতে পারেন। আপনার যোগাযোগের প্রেক্ষিতে আমাদের টিম আপনার বাসার অবস্থান মালামালের ওপর ভিত্তিকরে একটি দিক নির্দেশনা কার্য প্রণালী তৈরী করবে। এবং আপনার সম্মতিক্রমে বাসা পরিবর্তনের কাজটি শুরু করা হবে। বাসা পরিবর্তনের ধকল আপনাকে আর ছুঁতেও পারবে না।

 

বাসা পরিবর্তনের সময় যে বিষয় গুলো ঝামেলা কমাতে করণীয় :

  • গ্রাহকের সাথে কথা বলে সবচেয়ে প্রয়োজনীয় জিনিস গুলোর তালিকা তৈরী করা  এবং সেগুলো প্যাকেট করা।
  • তালিকা মিলিয়ে প্রতিটি প্যাকেটের গায়ে প্রতিটি জিনিসের নাম লিখে রাখা, এতে সহজেই গ্রাহ্ক তার জিনিসটি সহজে খুঁজে পাবেন।
  • অতি মূল্যবান জিনিস গুলো সতর্কতা যত্নের সাথে প্যাকেট  করা এবং
  • সাবধানতার সাথে সেগুলো নতুন বাসায় স্থানান্তর করা।
  • ভঙ্গুর কাঁচের  জিনিস গুলা সাবধানে আলাদা ভাবে প্যাকেট করা।
  • আমাদের দক্ষ কর্মরা নিজ নিজ দায়িত্ব অনুযায়ী আলাদা আলাদা জিনিস পত্র গোছানোর কাজটি করে ফলে কোনো রকম এলোমেলো বা জট পাকানোর মতো অবস্থা তৈরী হয় না।

 

ফ্রি এসেসমেন্টঃ বাসা পরিবর্তনের ক্ষেত্রে খরচ সময় বিষয়টাকে মনোযোগ সহকারে দেখতে হয়। দক্ষ কর্মী বাছাই না করলে খরচ বাড়বে। দক্ষ কর্মীরা ন্যায্য মূল্যে কোনো প্রকার ক্ষয় ক্ষতি ছাড়াই বাসা পরিবর্তন করে থাকে। তাই দক্ষ মুভার্স এর সঠিক কাজটি প্রাপ্তির সুবিদার্থে সঠিক মুল্য প্রদান করতে হয়। দক্ষ মুভার্স হিসেবে, আমাদের ক্লায়েন্টদের সেবার বহির্ভুত সুবিধা দিতে হয়, তাদের মালামালের  নিরাপত্তা ক্ষতি বিহীন সিফটিং সুবিধা দিতে হয়। তাই ক্লায়েন্টদের বাসায় মালামাল   কর্মীর দক্ষতা অনুযায়ী  তার মুল্য নির্নয়ের জন্য এসেসমেন্ট নিরিক্ষা করতে হয়। আর আমরা এই এসেসমেন্ট সম্পুর্নই ফ্রিতেই করে থাকি। এর জন্য আমরা কনো অতিরিক্ত খরচ ধরি না।

 

নিরাপদে দ্রুত সময়ের মধ্যে বাসা পরিবর্তন সেবা প্রদান : একটি  দক্ষ পেশাদার অভিজ্ঞ মুভিং কম্পানিই  পারে নিরাপদে ঝামেলাহীনভাবে বাসা বদল সার্ভিসটি প্রদান করতে। আধুনিক এই সমাজ ব্যাবস্থায় জীবিকার তাগিদে মানুষ এক স্থান থেকে অন্য স্থানে বাসা বদল করে থাকে, যেমন কেউ চাকরীর কারণে বাসা বদল করে, কেউ জীবন যাত্রার মান উন্নয়নের ফলে আর ভাল বাসায় যাওয়ার জন্যে বাসা চেইঞ্জ করে, কেউ ছেলে মেয়েদের স্কুল-কলেজ পরির্তনের ফলে বাসা পরিবর্তন করে, কেউ চাকরীহিন হয়ে পড়লে বাসা বদল করে, তাছাড়া আরও ভিবিন্ন কারণে মানুষ বাসা পরিবর্তন করে থাকে। বাসা পরিবর্তন করতে হলে বাসার সকল মালামাল স্থানান্তর আসবাবপ্ত্র পরিবর্তন করতে হয়।

 

একটি বাড়িতে বিভিন্ন ধরনের মালামাল থাকে, যেমনঃ উন্নত মানের আসবাবপত্র, গুরুতপূর্ণ ইলেক্টিক আইটেম, নথি, ফাইল, কম্পিউটার, ফ্রিজ, এসি, কাপড় ধুয়ার মেশিন, গিজার ইত্যাদি সহ আর অনেক দামি মালামাল। এসব উন্নত মানের গুরুত্বপূর্ণ মালামাল নিরাপদে এক স্থান থেকে অন্য স্থানে পরিবর্তন করার জন্য প্রয়োজন প্রফেশনাল অভিজ্ঞ মুভিং কম্পানি। অ্যাডভান্স মুভার্স দেশ দেশের বাইরে সফলতার সাথে দীর্ঘদিন ধরে নিরাপদে ঝামেলাহীনভাবে বাসা বদল সার্ভিস প্রধান করে আসছে।

 

এছাড়াও আমরা সারা বাংলাদেশে দ্রুততম সময়ের মধ্যে বাসা বদল সার্ভিস দিয়ে থাকি। আমাদের সুপার ফাস্ট আসেসমেন্ট টিম কল করার পরে অল্প সময়ের মধ্যে  আপনার বাসা দেখার জন্যে চলে যাবে। আপনার সাথে যদি আমাদের কন্টাক্ট সম্পূর্ণ হয় দ্রুত সময়ের ভেতরে কাজের জন্য আপনার বাসায়  আমাদের অভিজ্ঞ টিম চলে যাবে প্রয়োজনীয় উপকরণ গাড়ি নিয়ে। আমরা প্রত্যেকটি বিভাগের জন্য আলাদা আলাদা কর্মী নিয়োগ করে যেমনঃ ফার্নিচার খোলা এবং লাগানোর জন্য একটা গ্রুপ, এসি রিপেয়ার এবং খোলা এবং লাগানোর জন্য একটি গ্রুপ, ইলেক্টিক আইটেমের জন্য অভিজ্ঞ ইলেক্টিশিয়ান। রাজধানী ঢাকায় আমরা এই সার্ভিসটি  /২৪ দিয়ে থাকি।

 

প্যাকিং এর জন্য দক্ষ কর্মী উন্নতমানের উপকরণ:

আপনার মালামাল সুরক্ষিত নিরাপদ রাখতে সঠিক ভাবে পাকিং করাটি অত্যন্ত জরুরি। প্যাকিং যেকোন ধরনের ক্ষয়ক্ষতি বা ডেমেজ এর হাত থেকে জিনিসপত্র রক্ষা করার জন্য খুবই জরুরী। বাসা পরিবর্তন করার সাথে সাথে গুরুত্বপূর্ণ কিছু মালামাল এর জন্য প্যাকিং প্রয়োজন হয়, যেমনঃ গুরুত্বপূর্ণ অলংকার, নথি, দলিল, ফাইল, আসবাবপ্ত্র, কাপড়, ইলেক্টিক আইটেম, টিভি, ফ্রিজ, এসি ইত্যাদি প্যাকিং খুব একটা সহজ কাজ নয়, পণ্যের বা মালামাল এর সাইজ, মান ভেদে প্যাকিং বিভিন্ন ধরনের হয়। বিভিন্ন ধরনের উপকরণ দিয়ে প্যাকিং করা হয়, যেমনঃ সাইজ আকার ভেদে কার্টুন বক্স, মালামালের গুনগত মান ভেদে বাবল পেপার, নিউজ পেপার, ফোম পেপার, করিগেটেট রোল পেপার, টেপ, সুতলি ইত্যাদি। ঢাকাতে অনেক মুভিং কম্পাকি আছে যারা প্যাকিং সেবা দিয়ে থাকে, অ্যাডভান্স মুভার্স এমন এমনই একটি সংস্থা যারা সবচেয়ে আধুনিক উন্নত মানের প্যাকিং ম্যাটিরিয়েলস ব্যবহার করে প্যাকিং সেবা দিয়ে থাকে

আপনি যদি চান নিজে নিজেই প্যাকিং করবেন, তাহলে খুব সাবধানে করতে হবে। প্রথমে আপনাকে প্রয়োজনীয় প্যাকিং উপকরণ সংগ্রহ করতে হবে। এক জায়গায় সকল প্যাকিং উপকরণ নাও পেতে পারেন, তাই বিভিন্ন দোকান থেকে সংগ্রহ করতে হবে। তারপর যতটা সম্ভম নিরাপদে প্যাকিং করতে হবে। আমার মতে কোন অভিজ্ঞ সংস্থাকে দিয়ে প্যাকিং করানোই ভাল কারণ এতে কোন রিস্ক থাকে না।

 

অ্যাডভান্স মুভার্স কোনো অন্যদের থেকে আলাদা :

  • বিশ্বমানের সেবা প্রদান করা হয়
  • দেশ দেশের বাইরে মুভিং সেবা প্রদান করে
  • আধুনিক প্রযুক্তির ব্যবহার করা হয়
  • প্যাকিং এর ক্ষেত্রে আধুনিক উন্নত মানের উপকরণ ব্যবহার
  • প্রতিটি ক্ষেত্রে দক্ষ কর্মী নিয়োগ
  • সুষ্ঠ ব্যাবস্থাপনায় পরিবহনের সুব্যাবস্থা
  • অভিজ্ঞ টেকনিশিয়ানস্ এবং ইলেকট্রেশিয়ানস্ এর উপস্থিতি

 

বাসা পরিবর্তন খুবই পরিশ্রমের একটি  কাজ। এর জন্য অতিরিক্ত মনোযোগ , গুরুত্ব সময় ব্যয় করতে হয়।  বাসার আসবাব পত্র সমুহ আনলোড ঠিকমত স্থাপন করতে দক্ষতা পূর্বঅভিজ্ঞতা প্রয়োজন। ক্ষেত্রে  সততা, কর্ম দক্ষতা, সঠিক সেবা প্রদানে অ্যাডভান্স মুভার্স অনন্য। পরিছন্ন নির্ঝঞ্ঝাট প্রদানে আমরা সবসমই আপনার পাশে আছি।

  +88-02-8415217 || +88 01713-588-444

+88 01713-588-444