অফিস বদল হোক নিরাপদ ও ঝামেলামুক্ত

  • Home
  • অফিস বদল হোক নিরাপদ ও ঝামেলামুক্ত

অ্যাডভান্স মুভার্স , বাংলাদেশের একটি স্বনাম ধন্য মুভার্স কোম্পানি।দীর্ঘ দিন যাবৎ আমরা শিফটিং সার্ভিস প্রদান করে আসছি সফলতার সাথে। আমাদের কর্ম দক্ষতা ও বিচক্ষণতা শিফটিং জগতে অন্যতম শীর্ষ কোম্পানিতে পরিণত হতে সহায়তা করেছে। মানুষ তার প্রয়োজনের তাগিদেই বাসা বা অফিস স্থানান্তরের সিদ্ধান্ত নেয়। সেই সিদ্ধান্তকে সফলতার সাথে বাস্তবে রূপ দেওয়ার দায়িত্বটা আমরাই গ্রহণ করি। আমাদের সেবা সমূহের মধ্যে আছে অফিস শিফটিং, হাউস শিফটিং,কোম্পানি শিফটিং সার্ভিস। আমরাই দিয়া থাকি একাধারে দেশে ও দেশের বাইরে সকল ধরণের শিফটিং সার্ভিস। তাই অন্তর্জতিক মানের সেবা পেতে আজই যোগাযোগ করুন আমাদের সাথে। আমরা সার্বক্ষণিক আপনার সেবায় নিয়োজিত।  

 

অফিস শিফটিং সার্ভিস এ অ্যাডভান্স মুভার্স : দীর্ঘ পথচলায়  অ্যাডভান্স মুভার্স অর্জন করেছে অফিস শিফটিং এর সফল অভিজ্ঞতা। আমাদের আন্তরিক সেবার ফলে কাস্টমর্ডের নিকট থেকে আমরা পেয়েছি প্রশংসা। যা আমাদের পরবর্তী কাজটি আরো বেশি পরিচ্ছন্ন করার অনুপ্রেরণা জুগিয়েছে। অফিস শিফটিং এর মতো গুরুত্ব পূর্ণ কাজটি আমরা একাধিক বার করার সুযোগ পেয়েছি। সরকারি বিভিন্ন প্রতিষ্ঠান, বেসরকারি অফিস সহ বিভিন্ন ধরণের শত ও বড় অফিস আমরা স্থানান্তরের দায়িত্ব পালন কোরেছি।  আমাদের প্রশিক্ষণ প্রাপ্ত দক্ষ কর্মী গণ নিরলস ভাবে নিজ নিজ দায়িত্ব পালনের মাধ্যমে প্রতিটি কাজ সফল ভাবে সম্পন্ন করতে সক্ষম হয়েছে। অফিস পরিবর্তনের ক্ষেত্রে আমরা কতৃপক্ষের মতকেই অধিক গুরুত্ব প্রদান করে থাকি। এবং তাদের সাথে আলোচনা সাপেক্ষে  আমরা কাজটি সুষ্ট ভাবে সম্পন্ন করি। অফিস পরিবর্তনে কয়েকটি বিষয়ের ওপর অধিক গুরুত্ব প্রদান প্রয়োজন।সেগুলো হলো:

 

  • অফিস শিফটিং এর ক্ষেত্রে আমরা প্রথমে যে কাজটি করি তা হলো 

  • অফিসের  প্রতিটি  জিনিসের একটি তালিকা তৈরী করি। 

  • ডিপার্টমেন্ট অনুযায়ী জিনিসগুলো ভাগ করা হয়। 

  • গুরুত্ব পূর্ণ নথি গুলো আলাদা ভাবে সংরক্ষন করার ব্যবস্থা করা হয়। । 

  • প্রতিটি ভাগের জিনিসগুলোকে পৃথক ভাবে সংরক্ষন ও স্থানান্তর করা। 

  • অফিস যেহেতু অনেক ফাইলপত্র থাকবে এটাই স্বাভাবিক। এ ক্ষেত্রে আমরা সিরিয়াল মেইনটেইন করার চেষ্টা করি।

  • অনেক জিনিস থাকে, তাই এলোমেলো ভাবে না প্যাকেট করে তালিকা তৈরী করে তালিকা অনুযায়ী প্যাকেট করা হয়। ভালো হয় যদি কার্টুনের গায়ে তালিকা টি সংযুক্ত করে দেওয়া যায়। 

  • আমাদের প্রতিটি কর্মীকে তার দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়। এবং প্রত্যেকে তার দায়িত্ব সঠিক ভাবে পালন করে।

একটি অফিস, অনেক গুলো লোকের কর্মের জায়গা। নানা গুরুত্বপূর্ণ  ফাইল পত্রে পরিপূর্ণ থাকে। তাই অফিস পরিবর্তনের পূর্বে কিছু প্রস্তুতি নেওয়া প্রয়োজন। তাই অভিজ্ঞতা সম্পন্ন কোনো ব্যাক্তি  বা সংস্থার সাহায্য নেওয়াটাই উচিত। অ্যাডভান্স মুভার্স  এ ব্যাপারে আপনাকে সর্বোচ্চ সেবাটি  দিতে সক্ষম।

 

অ্যাডভান্স মুভার্স কে নির্বাচন করার কারণ: বর্তমান সময়ের উন্নত সেবা দানকারী অন্যান্য মুভার্স কোম্পানি গুলোর মধ্যে আমরা অন্যতম একটি কোম্পানি । আমাদের রয়েছে দক্ষ কর্মী, উন্নত প্রযুক্তির ব্যবহার, নিজস্ব পরিবহন ব্যবস্থা সহ অন্যান্য সকল বিষয়ের সমন্বয়ে আমরা হয়ে উঠতে সক্ষম হয়েছি গ্রাহকের আস্থার জায়গা। আন্তর্জাতিক মানের সেবাটি তাই আমরাই দিতে পারবো। 

 

অফিস শিফটিং এ আমাদের সেবা সমূহ : একটি অফিস স্থানান্তরের ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করি।  আমাদের দীর্ঘ ২০ বছরের অভিজ্ঞতার আলোকে আমরা এই কঠিন কাজটির দায়িত্বটি  স্বানন্দে গ্রহণ করে নিয়ে কতৃপক্ষকে দিতে চাই একটি পরিচ্ছন্ন শিফটিং সার্ভিস।এ ক্ষেত্রে আমাদের কার্যক্রম গুলো তুলে ধরা হলো। 

 

দ্বিপাক্ষিক আলোচনা : অফিস শিফটিং এর ক্ষেত্রে আমরা সবসময় উৰ্ধতন  কর্মকর্তার সম্মতিকেই প্রাধান্য দিয়ে থাকি। অনলাইনে, সরাসরি সাক্ষাতে  অথবা ফোন কালের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। গ্রাহকের যোগাযোগের ওপর ভিত্তি করে আমাদের টিম পৌঁছে যাবে আপনার ঠিকানায়। অফিস পরিদর্শন ও কতৃপক্ষের সাথে আলোচনার মাধ্যমেই  আমরা পরবর্তী কার্যক্রম শুরু করি।

 

ফ্রি এসেসমেন্ট সার্ভিস : আমাদের টিম অফিস পরিদর্শনের পর অফিস শিফটিং এ আমাদের সেবা, শিফটিং খরচ সহ প্রতিটি বিষয়ে বিশেষ ভাবে পর্যবেক্ষণ করে গ্রাহককে জানানো হয়। এক্ষেত্রে  এসেসমেন্ট এর জন্য গ্রাহকের নিকট থেকে কোনো ফী নেওয়া হয় না। এ পর্যায়ে গ্রাহক ও কোম্পানির মধ্যে একটি কন্টাক্ট  এর  মধ্যে দিয়ে আমরা শিফটিং কার্যক্রম শুরু করি। 

 

অতি দ্রুত সময়ে কার্যক্রম আরম্ভ করা :  গ্রাহকের সাথে চুক্তি সম্পাদনের সাথে সাথে অতি দ্রুত সময়ের মধ্যেই কার্যক্রম শুরু করি। আমারদের প্রশিক্ষণ প্রাপ্ত কর্মী পৌঁছে যায় ঠিকানা অনুযায়ী। তারা সঠিক ভাবে কাজ টি সম্পন্ন করতে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে। আমাদের টিমের প্রতিটি মেম্বার তাদের নিজ নিজ দায়িত্ব অনুযায়ী কাজ করে, ফলে সর্বোচ ত্রুটি মুক্ত একটি শিফটিং উপহার দেওয়া সম্ভব হয়।

 

অভিজ্ঞ মোভার্স এন্ড প্যাকার্স  আর সমন্বয় : আমাদের টিমে রয়েছে  অভিজ্ঞ প্যাকার্স। তারা প্রতি জিনিস কে  অত্যন্ত যত্নের সাথে সঠিক উপায়ে পাকিং করে।  একটি শিফটিং সুন্দর ভাবে সম্পন্ন হওয়ার মূল বিষয় হলো সঠিক ভাবে প্যাকিং করা।  অফিসে অনেক গুরুত্ব পূর্ণ জিনিস থাকে তাই এক্ষেত্রে প্যাকিং এর ব্যাপারে অধিক সতর্কতা প্রয়োজন। যাতে প্রতিটি পণ্য নিরাপদে নির্ধারিত স্থানে পৌঁছানো সম্ভব হয়। আমরা সবসময় উন্নত মানের উপকরণ ব্যবহার করেন করে প্যাকিং করি। টেপ, রশি, কার্টুন সহ প্রতিটি পণ্যই আমরা নিজেরাই সরবরাহ করে থাকি।

 

নিজস্ব পরিবহন ব্যবস্থা: আমাদের  নিজস্ব পরিবহন ব্যাবস্থার মাধ্যমে আমরা শিফটিং এর পণ্য পরিবহন করে থাকি। আমরা আমাদের শিফটিং সার্ভিসকে সর্বোচ্চ ত্রুটি মুক্ত রাখতে চাই। গ্রাহককে সর্বোচ্চ সেবা প্রদানে আমরা সবসয় সচেষ্ট। তাই  আমরা আমাদের সেবার ক্ষেত্রকে প্রসারিত করে চলেছি। আমাদের নিজস্ব পরিবহন ব্যাবস্থার মাধ্যমে গ্রাহকের পণ্যটি কম সময়ে নিরাপদে পৌঁছে দেওয়ার মাধ্যমে আমাদের পরিবহন ব্যাবস্থার সার্থকতা ।

 

অভিজ্ঞতা সম্পন্ন ইলেক্ট্রিসিয়ান : আমাদের আছে অভিজ্ঞ ইলেক্ট্রিসিয়ান। একটি অফিসে এয়ার কন্ডিশনার,কম্পিউটার প্রিন্টার সহ বিভিন্ন ইলেক্ট্রিকাল জিনিস ব্যবহার করা হয়।  শিফটিং এর সময় এগুলো খোলা আবার নুতন জায়গায় সেট করা হয়। এ সময় একজন দক্ষ ইলেক্ট্রিসিয়ান অত্যন্ত জরুরি। আমরা আমাদের নিজস্ব  ইলেক্ট্রিশিয়ানের সাহায্যে এ কাজ গুলো সুন্দর ভাবে সম্পন্ন করি। 

 

মালামাল লোড -আনলোড : প্রতিটি জিনিস পুরোনো জায়গা থেকে নুতন জায়গায় যাওয়ার ক্ষেত্রে আমাদের কর্মী গণ সাবধানে সম্মিলিত ভাবে কাজটি করেন। কোনো মালের যাতে কোনো ক্ষতি না হয় এ বেপারে তারা সব সময়ই সাবধান থাকেন। গাড়িতে মালামাল লোড করা এবং নির্দিষ্ট জায়গায় যাওয়ার পর সেগুলো আনলোড করার কাজটি তারাই করেন।

 

দ্রুত সময়ের মধ্যে  অফিস পরিবর্তন সেবা প্রদান : একটি  দক্ষ পেশাদার ও অভিজ্ঞ মুভিং কম্পানির পক্ষেই  নিরাপদে ঝামেলাহীনভাবে অফিস শিফটিং সেবাটি প্রদান করা সম্ভব।  অফিস পরিবর্তন করতে হলে অফিসের সকল মালামাল স্থানান্তর ও আসবাবপ্ত্র পরিবর্তন করতে হয়।

 

একটি অফিসে  বিভিন্ন ধরনের মালামাল থাকে, যেমনঃ উন্নত মানের আসবাবপত্র, গুরুতপূর্ণ ইলেক্টিক আইটেম, নথি, ফাইল, কম্পিউটার ইত্যাদি সহ আর অনেক দামি মালামাল। এসব উন্নত মানের ও গুরুত্বপূর্ণ মালামাল নিরাপদে এক স্থান থেকে অন্য স্থানে পরিবর্তন করার জন্য প্রয়োজন প্রফেশনাল অভিজ্ঞ মুভিং কম্পানি। বাসাবদল সফলতার সাথে দীর্ঘদিন ধরে নিরাপদে ঝামেলাহীনভাবে আন্তর্জাতিক মানের অফিস বদল সার্ভিস প্রধান করে আসছে।

 

 আমাদের সুপার ফাস্ট আসেসমেন্ট টিম কল করার পরে অল্প সময়ের মধ্যে  আপনার অফিস দেখার জন্যে চলে যাবে। আপনার সাথে যদি আমাদের কন্টাক্ট সম্পূর্ণ হয় দ্রুত সময়ের ভেতরে কাজের জন্য আপনার অফিসে   আমাদের অভিজ্ঞ টিম চলে যাবে প্রয়োজনীয় উপকরণ ও গাড়ি নিয়ে। আমরা প্রত্যেকটি বিভাগের জন্য আলাদা আলাদা কর্মী নিয়োগ করে যেমনঃ ফার্নিচার খোলা এবং লাগানোর জন্য একটা গ্রুপ, এসি রিপেয়ার এবং খোলা এবং লাগানোর জন্য একটি গ্রুপ, ইলেক্টিক আইটেমের জন্য অভিজ্ঞ ইলেক্টিশিয়ান। রাজধানী ঢাকায় আমরা এই সার্ভিসটি  ৭/২৪ দিয়ে থাকি।

 

ক্ষতিপূরণ ও ড্যামেজ হলে :

আপনি যখন আমাদের অফিস বদল সার্ভিসটি  কন্ফার্ম করবেন তখন আপনার মালামালের সকল দায়িত্ব আমাদের। তাই অফিস পরিবর্তন  করার সময় কোনোকিছু হারিয়ে গেলে বা কোনো ফার্নিচারের, ইম্পরট্যান্ট মালামাল ক্ষতি হলে, সেটার যথাযথ ক্ষতিপূরণ আমাদের কোম্পানির পক্ষ থেকে প্রদান করে থাকি। তাছাড়া শিফটিংয়ের সময় দুর্ঘটনাবশত কোন মালামাল ক্ষতি  হলে, একটা নির্দিষ্ট পরিমাণ ক্ষতিপূরণ দিয়ে থাকি। তাই আপনার অফিস বদল বা অফিস শিফটিং এর জন্য আমাদের প্রতি আস্থা রাখতে পারেন।

অফিস বদল করার জন্য আমাদের সাথে যেভাবে যোগাযোগ করবেন:

অফিস বদল করার জন্য আমাদের সাথে যোগাযোগ করতে আপনারা  যে কোনো ই -মেইল করতে পারেন অথবা আমাদের অফিসের নম্বরে কল করতে পারেন। আমাদের সাপোর্ট টিম ২৪ ঘণ্টা সেবা দেয়ার জন্য রেডি থাকে। এছাড়াও আপনারা আমাদের সাথে সরাসরি যোগাযোগ করতে সকাল ৯.০০ থেকে সন্ধ্যা ৭.০০ টার মধ্যে যেকোন সময় চলে আসতে পারেন আমাদের নিজস্ব অফিসে।

 

অফিস শিফটিং এর মূল্য নির্ধারণ এবং মুল্য পরিশোধ পদ্ধতি:

আমাদের কোম্পানি সার্ভিস এর মূল্য নির্ধারণ করে থাকে আলাপ আলোচনার মাধ্যমে। আমরা সবসময় চেষ্টা করি ক্লায়েন্টকে খুশি রেখে একটা সঠিক মূল্য নির্ধারণ করতে। আপনাদের সুবিধা অনুযায়ি ক্যাশ অথবা ব্যাংক একাউন্ট যেকোন ভাবেই আমাদেরকে পেমেন্ট করতে পারেন। আমাদেরকে চাইলে অনলাইনে অথবা কার্ড এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। আমরা সবসময় সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা  করে থাকি।

অ্যাডভান্স মুভার্স সবসময়ই কাষ্টমারদের সঠিক সেবা প্রদানের মাধ্যমে তাদের স্বার্থ রক্ষা করে । আমাদের প্রতিট সদস্য অত্যন্ত যত্ন করে প্রতিটি সেবা প্রদান করছে দীর্ঘদিন যাবত। গ্রাহকের নিরবিচ্ছিন্ন সেবা প্রদানে আমরা দিচ্ছি :

  • ২৪ঘন্টা কাষ্টমার কেয়ার

  • দিবা রাত্রি সার্ভিস

  • শিফটিং পরবর্তী ৭দিন পর্যন্ত মেইনটেনেন্স ব্যবস্থা

  • ফুল সার্ভিস শিফটিং প্যাকেজ

  • নিজস্ব পরিবহন ব্যবস্থা 


আপনার সন্তুষ্টি আমাদের প্রাপ্তি। অফিস বদল সার্ভিস গ্রহণের পর আমাদের অনেক গ্রাহক তাদের সন্তুষ্টির কথা আমাদের জানিয়েছেন। আপনাদের প্রশংসা আমাদের নুতন কাজের অনুপ্রেরণা যোগায়।আমরা চাই আমাদের সকল গ্রাহককে  আমাদের সর্বোচ্চ সেবাটি প্রদান করতে।

  +88-02-8415217 || +88 01713-588-444

+88 01713-588-444